খুবিতে ই-নথি বিষয়ক প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ

আজ ২৩ মার্চ (বুধবার) খুলনা বিশ্ববিদ্যালয়ের সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবনের ইউআরপি ল্যাবে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে কর্মকর্তাদের ই-নথি শীর্ষক প্রশিক্ষণ (দ্বিতীয় ধাপ) শেষে সনদপত্র বিতরণ করা হয়েছে।
বিকাল ৪টায় প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। তিনি বলেন, ই-নথির মাধ্যমে কাজের গতিসঞ্চার ও স্বচ্ছতা নিশ্চিত সম্ভব হবে। দেশের অগ্রগতি ত্বরান্বিত করতে বড় ধরনের ভূমিকা পালন করবে। তিনি আরও বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ে দ্রুততম সময়ের মধ্যে ই-নথি চালু করা হবে। এ লক্ষ্যে প্রস্তুতি হিসেবে সকলকে প্রশিক্ষণের আওতায় আনা হবে।
আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ জিয়াউল হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে ই-নথি বিষয়ে ব্রিফ করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের আইএমসিটির উপ-পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ মনির উল্লাহ ও প্রোগ্রামার/সিস্টেম ইঞ্জিনিয়ার দিজেন্দ্র চন্দ্র দাশ। প্রশিক্ষণার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপ-রেজিস্ট্রার ও উপ-উপাচার্যের সচিব মো. হেমায়েত মিয়া, উপ-গ্রন্থাগারিক কাজী ফেরদৌস এবং সহকারী রেজিস্ট্রার অলোকা রানী দাস। দ্বিতীয় ধাপের প্রশিক্ষণে ২০ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।